আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

প্রিয় পাঠক আজকের এই টিউটোরিয়ালের আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে, ভিটমেট ডাউনলোড করব কিভাবে, ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন, গান ডাউনলোড করা ভিটমেট, আসল ভিটমেট চেনার উপায়, পুরাতন ভিটমেট ডাউনলোড, আসল ভিটমেট ডাউনলোড এই সকল বিষয়াবলী নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে আপনি যদি আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই ব্যাপারটি না জানেন তাহলে এই টিউটোরিয়াল টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

অনলাইন থেকে ভিডিও ডাউনলোড করার জন্য সব থেকে সেরা এবং একমাত্র অ্যান্ড্রয়েড অ্যাপস হচ্ছে VidMate ইউটিউব, ফেসবুক ভিওএমও, ডেলমোশন, ইনস্টাগ্রাম, মজারোরিডি, ভাইন, টাম্বলার, সাউন্ডক্লাউড, মেটাচেফ সহ 1000+ ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করা যায় এই অ্যাপস দিয়ে, ভিডিও এবং সঙ্গীত ডাউনলোডের ফাংশন ছাড়াও, এইচডি ফরম্যাটে সর্বশেষ সিরিজ, টিভি শো এবং চলচ্চিত্রগুলি এবং বিনামূল্যে লাইভ টেলিভিশন অনলাইন দেখার সুবিধা দেয়। আজ আপনাদের সাথে ভিডমেট অ্যাপস সম্পর্কিত সকল তথ্য শেয়ার করা হবে তাই হাতে সময় নিয়ে পুরো আর্টিকেলটি পড়বেন।

ভিটমেট শুধুমাত্র একটি অ্যান্ড্রয়েড আপ্লিকেশন এর কোনো আইওএস বা উইন্ডোজ সংস্করণ প্রকাশ হয়নি এটি বাংলাদেশ, ভারত, ইন্দোনেশিয়া এবং অন্যান্য অনেক দেশের সেরা ভিডিও / সংগীত ডাউনলোডারের মধ্যে একটি, vidmate দিয়ে দুই ভাবে ভিডিও ডাউনলোড করা যায়, সরাসরি vidmate গিয়ে সাইট নেভিগেশনে ক্লিক করে আপনি যেই সাইটের যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা খুলুন এবং নিচের ডানদিকের কোনায় ডাউনলোড বাটনে ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

আপনি যদি সারাদিন গুগল প্লেষ্টোরে ভিটমেট অ্যাপস খুঁজেন তাহলেও পাবেন না কারন আজ থেকে ৪ বছর আগে ২০১৮ সালে ভিটমেট অ্যাপস কে গুগল প্লেষ্টোরে থেকে ব্যান করে দিয়েছে, আর ব্যান করে দেওয়ার পেছনে অনেক বড় কারন আছ! আজকে আপনাদের সাথে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করবো যে কেনো গুগল প্লেষ্টোরে থেকে ভিটমেট অ্যাপস কে ব্যান করে দিয়েছে? ভিটমেট অ্যাপস দিয়ে ইউটিউবের যেকোনো ভিডিও ডাউনলোড করা যায় খুব সহজেই, সাধারন ব্যবহাকারীরা তাদের পছন্দের ভিডিও গুলো ভিটমেট অ্যাপস দিয়ে ডাউনলোড করে অফলাইনে দেখতে পারেন।

আমরা জানি অনলাইনে ইউটিউবের কোনো ভিডিও ওপেন করলে সেখানে গুগল এডসেন্স এর বিজ্ঞাপন আসে আর সেই বিজ্ঞাপনের মাধ্যমে একজন ইউটিউবার ও গুগলের আয় হয়। কিন্তু কোনো ইউজার যদি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে সেটা অফলাইনে দেখে তাহলে তো বিজ্ঞাপন শো করবে না, ইনকাম ও হবেনা।

ইউটিউব ও প্লেষ্টোরে দুটোই গুগলের সম্পত্তি তাই তারা গুগল প্লেষ্টোরে থেকে ভিটমেট অ্যাপস কে ব্যান করে দিয়েছে যাতে করে কোনো ইউজার যেনো ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড না করতে পারে। আর কোনো ভিডিও যদি ডাউনলোড না করা যায় তাহলে একজন ইউজার তার পছন্দের নির্দিষ্ট কোনো ভিডিও যতবার দেখতে চাইবে ততবার ইউটিউবে আসতে হবে যতবার ভিডিও ভিউ হবে ততবার বিজ্ঞাপন আসবে যতবার বিজ্ঞাপন আসবে তত গুগল ও ইউটিউবারের ইনকাম হবে। আশা করি বুঝতে পেরেছেন যে কেনো গুগল প্লেস্টোরে থেকে ভিটমেট অ্যাপস কে ব্যান করা হয়েছে বা কেনো গুগল প্লেস্টোরে ভিটমেট অ্যাপস নেই।

পুরাতন ভিটমেট ডাউনলোড

যেকোনো অ্যাপস আপডেট হওয়ার পর কিছু না কিছু সমস্যা হয় এটা স্বাভাবিক এই সমসসাটা হওয়ার কারন হচ্ছে Playit Player আর ভিটমেটের মধ্যে চুক্তি হয়েছে যে ভিটমেট দিয়ে ডাউনলোড করা কিছু সংখ্যক ভিডিও Playit Player ছাড়া আর কোনো প্লেয়ার দিয়ে দেখা যাবেনা এর বিনিময়ে ভিটমেটকে মোটা অঙ্কের টাকা প্রধান করবে Playit Player বলতে পারেন স্পন্সারশীপ। আপনি যদি এটাকে বিরক্তিকর মনে করেন তাহলে আপনার জন্য একটা সমাধান আছে আপনি ৪.১৮০৭ ভার্সনের ভিটমেট ব্যাবহার করুন তাহলে এই সমস্যা হবে না, এটা Playit Player আর Vidmate স্পন্সার চুক্তির আগের ভার্সন, আপনি যে Vidmate ব্যাবহার করছেন সেটার ভার্সন দেখতে vidmate ওপেন করে Setting অপশনে গিয়ে About Us অপশনে গেলেই Vidmate এর ভার্সন দেখতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায়

যেকোনো অ্যাপস ডাউনলোড বা ইন্সটল করার সবচেয়ে সেরা ও জনপ্রিয় মাধ্যেম হচ্ছে গুগল প্লেষ্টোরে। কিন্তু আমাদের অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের খুব দরকারী একটি অ্যাপস ভিটমেট গুগল প্লেষ্টোরে নেই। ভিটমেট ডাউনলোড করতে হলে Apkpure অথবা 9apps থেকে ডাউনলোড করতে হবে। তবে সবচেয়ে ভালো উপায় হচ্ছে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা, কারন সেখানে সব সময় লেটেস্ট ভার্সনের টা ডাউনলোড করা যায়।

ভিটমেট অ্যাপসের অফিসিয়াল ওয়েবসাইটের নাম  vidmateapp.com আপনি এই সাইটে গেলে সবার প্রথমেই official download নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে। এছাড়াও আপনি তাদের অফিসিয়াল এই ওয়েবসাইটের মাধ্যমে ভিটমেট সকল তথ্য ও আপডেট সম্পর্কে জানতে পারবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url